Daily Cricket
খবর

এবার ক্রিকেটারেরাও ‘স্যালুট’ জানালেন তাদের

- প্রকাশিত Wed, Jun 17, 2020 12:04 PM
এবার ক্রিকেটারেরাও ‘স্যালুট’ জানালেন তাদের
Wed, Jun 17, 2020 12:04 PM
ফটো: ডেইলি ক্রিকেট ডেস্ক

মহামারী করোনা ভাইরাসে এই পর্যন্ত বাংলাদেশে আক্রান্ত হয়েছে ৯৪,৪৮১ জন মানুষ। মারা গিয়েছে ১২৬২ জন। এই করোনার বিরুদ্ধে সাধারন মানুষ যুদ্ধে নেমেছেন। পাশাপাশি সামনে থেকে যুদ্ধ করেছেন স্বাস্থ্যসেবী, প্রশাসন আইনশৃঙ্খলা রক্ষাকরাী বাহিনীর সদস্যরা। তাদের এই নিবেদিত কার্যক্রমে সমর্থন শ্রদ্ধা জানিয়েস্যালুটদিয়েছেন জনপ্রিয় সাবেক বর্তমান ক্রিকেটাররা।

বাঁচার লড়াই শীর্ষক এক সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে জাতীয় দলের সাবেক অধিনায়ক ফারুক আহমেদ, গাজী আশরাফ হোসেন লিপু, আকরাম খান, নাঈমুর রহমান দুর্জয়, আমিনুল ইসলাম বুলবুল, খালেদ মাহমুদ সুজন, খালেদ মাসুদ পাইলট, হাবিবুল বাশার সুমন; বর্তমান তারকা মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস, মোহাম্মদ মিঠুনরা করোনাভাইরাসের বিরুদ্ধে লড়তে থাকা সম্মুখ সৈনিকদের প্রতি নিজেদের সমর্থন জ্ঞাপন করেছেন।

ক্রিকেটারদের পক্ষ থেকে সমর্থন জানানে এক ভিডিও বার্তায় নান্নু বলেন, “সর্বস্তরের মানুষ এক কঠিন সময়ের মধ্যে আছে। আমাদের স্বাস্থ্যকর্মী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত পরিশ্রম করে যাচ্ছেন।

 

আর পড়ুনঃ ভুতের ভয়ে ইংল্যান্ডে যাবেননা পাকিস্তানি যে ক্রিকেটার!

সাবেক অধিনায়ক সাবেক প্রধান নির্বাচক ফারুক ক্রিকেটে অনেক কঠিন অবস্থা পার করেছেন নিজের মেধা দক্ষতায়। তিনি জানান, “আরও অনেক কঠিন অবস্থার সম্মুখীন হয়ে ফ্রন্ট লাইন ওয়ার্কাররা জাতির সেবায় মাঠে নেমেছেন, তাও এমন এক সময় যখন করোনাভাইরাস সম্পর্কে সবার ধারণা সীমিত। তারা শুধু তাদের প্রিয় মানুষের জন্যই নয়, আমাদের সবার জন্য লড়েছেন। তাদের উপর আমাদের আস্থা রাখতে হবে।

নাইমুর রহমান দুর্জয় বলেন, “আমাদের যেসব ফ্রন্ট লাইন যোদ্ধা কাজ করছেন, আমরা যেন ক্রিকেট সমর্থকদের মত তাদের পাশে দাঁড়াই, তাদের সমর্থন জানাই।একই দাবি খালেদ মাহমুদ সুজনেরও। তিনি বলেন, “আজকে ফ্রন্ট লাইন ওয়ার্কাররা তাদের দক্ষতা দিয়ে দেশ জাতির জন্য তাজ করছেন। তাদের প্রতি গভীর শ্রদ্ধা।

বাংলাদেশের অন্যতম সফর অধিনায়ক বাশার বলেন, “আসুন, আমাদের বীরদের শ্রদ্ধা জানাই। স্বাস্থ্যকর্মী, জনপ্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, কৃষক- প্রত্যেকে লড়াই চালিয়ে যাচ্ছেন। তার সাথে একমত পোষণ করে আতাহার বলেন, ‘সেদিন আমাদের সঙ্গে পুরো দেশ জিতেছে। এখন লড়ছেন আমাদের ফ্রন্ট লাইন ওয়ার্কাররা। যারা ঘেরে থাকছেন তারাও আজ যুদ্ধ করছেন।

এন্ড্রোয়েড ব্যবহারকারিরা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন ডেইলিক্রিকেট অ্যাপএন্ড্রোয়েড ডেইলিক্রিকেট অ্যাপ 

আইওএস ব্যবহারকারিরা ডাউনলোড করুন ডেইলিক্রিকেট অ্যাপ:আইওএস ডেইলিক্রিকেট অ্যাপ

মন্তব্য

সর্বশেষ ভিডিও