Daily Cricket
খবর

ইনজুরি থেকে ফিরে বোলিং শুরু করলেন শরিফুল

- প্রকাশিত Sat, Jun 11, 2022 2:02 PM
ইনজুরি থেকে ফিরে বোলিং শুরু করলেন শরিফুল
Sat, Jun 11, 2022 2:02 PM
ফটো: অনলাইন

কুলিজ ক্রিকেট গ্রাউন্ড প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে তামিমের সেঞ্চুরি আর শান্তর হাফ-সেঞ্চুরি যেন বাংলাদেশ দলে স্বস্তির বাতাস এনে দিয়েছে। 

সেই স্বস্তির বাতাস যেন মিরপুরেও এসে পৌছিয়েছে। ইনজুরি কাটিয়ে দু'দিন আগে পুরোদমে বোলিং শুরু করেছেন পেসার তাসকিন আহমেদ। এবার তাসকিনের পথেই হাটলেন আরেক পেসার শরিফুল ইসলাম। 

ইনজুরি থেকে ফিরে আজ ফুল রান আপে বোলিং শুরু করলেন শরিফুল। বাংলাদেশের দলের পেস বিভাগের এই দুই পরমানু শক্তি পুরোদমে বোলিংয়ে ফেরা মানে টাইগার দলের জন্য বড় স্বস্তির খবর।

আজ সকালে মিরপুর স্টেডিয়ামের মাঠ শরিফুলকে দেখেই বোঝা গেল তিনি বোলিং করতে এসেছেন। ঠিক যেন তাই হলো। 

তখন মিরপুরের ইনডোরের আউটারে ব্যাটিং অনুশীলনে করছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। আর তাকে বল করার জন্য নিজের রান আপ এর সাথে বোলিং পজিশন নিজ হাতে ফিতা দিয়ে মেপে রং করে নিলেন। 

প্রথম ধাপে আনুমানিক ৭ ওভারের মতো বল করলেন এই বাঁহাতি পেসার। একের পর এক গতি আর বাউন্স দিয়ে পরাস্থ করলেন ব্যাটিংয়ে থাকা মাহমুদউল্লাহ রিয়াদকে।

মাঝে মাঝে শরিফুল ও রিয়াদের ভিতর খুনসুটিও দেখা মিললো। শরিফুল বল করে আর বলে আউট অন্যদিকে রিয়াদ ব্যাট চালিয়ে যেনো জবাব দিলেন এটা আউট নয় এটা ছয়।

শরিফুলের সাথেও দেখা গেলো আরেক তরুণ পেসার হাসান মাহমুদকেও। তিনিও তার বলে গতির ঝড় তুললেন। আর মাহমুদউল্লাহ রিয়াদকে পরাস্থ করলেন। 

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচের জন্য শরিফুল ইসলামকে দলে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


ডেইলিক্রিকেট অ্যাপ (এন্ড্রয়েড): এন্ড্রোয়েড ডেইলিক্রিকেট অ্যাপ 

ডেইলিক্রিকেট অ্যাপ (আইওএস):আইওএস ডেইলিক্রিকেট অ্যাপ


 

ট্যাগসমূহ

মন্তব্য

সর্বশেষ ভিডিও